Monday, January 27, 2014

INTERNET MARKETING TANPA SEO



ইন্টারনেট বিপণন এসইও ছাড়া

okejamku ঘন্টা tanganINTERNET Wisata Pulau Pramuka কোন বিপণন এসইও সার্চ ইঞ্জিন এত এত আইটি জগতে , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (গুগল) মধ্যে পৃথক বিজ্ঞান গঠন করার জন্য, অনলাইন বিপণন সাহায্য . এসইও এবং ইন্টারনেট বিপণনকারী ওস্তাদ জন্য এসইও সঠিক উন্নয়নের অবগত হওয়া আবশ্যক . কারণ যে কাজ , আমরা কি করতে পারি? : ডি গুগল প্রতিনিয়ত এছাড়াও ঘোরাঘুরি Google ক্রলার কাজ শিখতে এবং নিদর্শন sebuahwebsite Google ক্রলার Jasa SEO Murah charted কিভাবে ক্রমাগত যুক্তি জন্য মাস্টার এসইও বলপূর্বক তার অনুসন্ধান আলগোরিদিম আপডেট করা হয়.



পরে বোঝা , গুগল মাস্টার এসইও করা হয় তা বিবেচনায় ধরণের একটি ভাইরাস , ভাইরাস ছিল মূল পার্থক্য তিনি মাস্টার এসইও মাস্টার পাতা এসই হতে পারে লক্ষ্যবস্তু যে একটা ফাঁক Google যুক্তি খুঁজে কাজ করবে , যখন একটি ফাঁক অপারেটিং সিস্টেম পঙ্গু পারে খোঁজার কাজ করবে যদি প্রথম পাতায় তার রেটিং উত্থাপিত. শব্দটি শীতল :-) " পাতা এক Gan ! থাকা " . কিন্তু যে কোনো মুহূর্তে কিন্তু এর পরিবর্তে পাতা এক ঝুলন্ত আউট আউট করা , কিন্তু কিওয়ার্ড দিয়ে গুগল এর প্রতিটি পৃষ্ঠায় স্তব্ধ জোরে কিছু এসইও মাস্টার সেখানে অনুসন্ধান করা হয়. স্ট্রাইকস ! Zekalee Zuperr . এটি এমনকি আরও বিপজ্জনক গুগল জন্য.



যেমন অটো সামগ্রী , Blackhat এসইও নির্মাণ হিসাবে এসই কর্তা , বিভিন্ন পদ্ধতি , ব্যাকলিঙ্ক দর্শক হতবুদ্ধি অসার না প্রণীত না হওয়া পর্যন্ত ক্রমাগত , সেখানে - সেখানে বেড়ানো , অনির্দিষ্টকালের জন্য অনেক , অভ্যন্তরীণ লিঙ্ক আছে . অবশেষে গুগল এলগরিদম আপডেট ছিল পর্যন্ত, একটি পেংগুইন গুগল , গুগল পান্ডা , এখন , EMC আছে. হয়তো ভবিষ্যতে গুগল Ragunan মধ্যে যে এক প্রাণী পর এক উল্লেখ করা হবে . : ডি, হ্যাঁ হয়তো , যারা ​​ইউনিভার্স গুগলের নিজস্ব কর্মী এবং শাসক ছাড়া জানে . সংক্ষিপ্ত গুগল এটি সবকিছু তাই প্রাকৃতিক তোলে. সুতরাং যেমন বাক্য নির্গত "ভাল ওয়েবসাইট হিসাবে গুণমান এবং পরিমাণের সঙ্গে , মূল বিষয়বস্তু আছে যে এক, একটি পরিমাপ শুরু " অবশ্যই মান এবং পরিমাণ গুগল দ্বারা তৈরি মান. কেন তাই জাহান্নাম ! Piye ? NE যা হ্যাঁ Wong গুগল সার্চ ইঞ্জিন . হ্যাঁ sa'ena'e Google sa'udele না . ( অনুবাদ : ' কেন তাই জাহান্নাম কিভাবে আছে যা Kan গুগল সার্চ enginenya , হ্যাঁ তিনি ইচ্ছামত তাঁকে অভিনীত নাই)



আমি একটি ভাগ্যপরীক্ষক নই , কিন্তু আমি খুব আপনি করতে পারেন নিশ্চিত নই , যদিও আমি পরের Google ঘটবে কি ভবিষ্যদ্বাণী করার ক্ষমতা আছে , যদিও আমার পূর্বাভাস এর উপর নির্ভর করে. কিন্তু হ্যাঁ আমরা শুধু আনুষঙ্গিক এগিয়ে আছে . মারি . ভবিষ্যতে গুগল স্বাভাবিক ভাবেই ব্যাকলিঙ্ক পাবার প্রতিদিন, প্রাকৃতিক , মূল বিষয়বস্তু আপডেট চলে আসে যে সব ওয়েবসাইট, কোন ব্ল্যাক হ্যাট এসইও , এবং তাই স্বাভাবিকভাবেই যাই হোক, পরিবর্তে আমি গুগল এর দেওয়া সংস্করণ ব্যবহার পশুপালক মাস্টার গুগল এসইও বিপণন দেখতে আশা . গুগল Adwords . সেখানে এটি নিছক খনি একটি ধৃষ্টতা যদিও একটি Google নাচ, , কিন্তু এটি আসলে begichu হয় কেন.



Loh অবশেষে কিভাবে ? পিছনে আবার আমি তৈরি যে শিরোনামের সাথে . এসইও ছাড়া আপনার ওয়েবসাইটের এছাড়াও সর্বোচ্চ মানের ওয়েবসাইট তৈরি করতে ট্রাফিক অনেক পাওয়া যাবে. কোন শব্দটি ভবিষ্যতে " বিট অনেক কাজ ফলাফল " কিন্তু তার প্রাকৃতিক Wisata Pulau Pramuka অধিকার " প্রথম এবং তারপর অনেক ফলাফল অনেক কাজ " আছে কারণ এটা এই সময় একটি থিম না কারণ আলাপ একটু কাজের একটি " অনেক আছে , কারণ , আমি , " লিটল টক কাজ অনেক " বর্ণনা না " ইতিমধ্যে আলোচনার জন্য ফোকাস হয়েছে .

গুগল এটি সব স্বাভাবিকভাবেই কেন ইন্টারনেট বিপণনকারী হিসেবে আমরা এখনও একটি মাঝারি হিসাবে এসই ব্যবহার করছেন চায় তাই না? খুব খারাপ, তাই নয় কি? এটি সব প্রাকৃতিক যাক , তাই ইন্টারনেট এ বক্স অফ আউট সঙ্গে সর্বোচ্চ এটিও করতে পারেন . আপনি প্রচুর মুনাফা জানাবে যে বিপুল ট্রাফিক সঙ্গে একটি বড় ওয়েব সাইট হতে চান যদি আমি তাহলে আপনি বাক্স Google নামা আছে , , আপনি সব বলে দেবে. আপনার ওয়েবসাইট মহান , কিন্তু শুধুমাত্র একটি Google সন্ধান বক্সে মাত্রার যদিও কারণ . আপনি খারাপ বিষয়বস্তু (অধিকাংশ মাত্র 20 পৃষ্ঠা, শুধুমাত্র) আছে যে ওয়েবসাইটের সাথে সংযুক্ত করা করতে চান? সিভিয়ার তাই নয় কি? এবং আপনার ওয়েবসাইটের যে ছাড়া আর কিছুই না. আপনার ওয়েবসাইট আপনার ওয়েবসাইটের সাথে স্তরের নয় যে ওয়েবসাইট দ্বারা গ্রুপকৃত .



আমরা স্বাভাবিকভাবেই চলে আসে যে একটি ওয়েবসাইট চেয়েছিলেন , তাই এসইও অনুরতি ছাড়া ইন্টারনেট বিপণন আমরা কেবল প্রাকৃতিক , অনেক , অনেক উপায় . এমনকি কোনো এসইও ছাড়া আপনি সার্ফ বিপণন সর্বাধিক সঙ্গে , যতদূর সম্ভব ট্রাফিক পেতে পারেন. আপনি আপনার সকল সৃজনশীল ক্ষমতার টান যদি তাই ঘোষণা সামাজিক মিডিয়া , এবং , পথ অনেক ব্যবহার . এসইও জন্য, অন পাতা এসই (আমি এসইও অন পাতা 100% ভবিষ্যত বর্ণনা করা ) ঠিক যথেষ্ট .

ফেসবুক প্রথম তার কর্মজীবন শুরু করেন কিভাবে , এর পিছনে নির্দিষ্ট সময়ের কয়েক flashbacks চেষ্টা করুন , যে এসইও ছাড়া . কিন্তু একটু bermarketing সঙ্গে ওয়েবসাইটের বৈশিষ্ট্য পূর্ণবিস্তার . এটি আসলে একটি ভাল বিপণন কারণ মাত্র 1 % ভোক্তা দ্বারা তৈরি বিপণনকারী এবং 99% করা হয়. কিভাবে এটা হতে পারে? হ্যাঁ আপনি , প্রমাণ অনেক পারেন . তারপর কি? আপনি ভবিষ্যতে আমি দক্ষতার মস্তিষ্ক আলিঙ্গন কিভাবে আপনাকে সাহায্য , মস্তিষ্ক আলিঙ্গন করা আছে. এটি আগে ছিল কারণ যেমন detik.com হিসাবে স্থানীয় ক্ষেত্রে জন্য, তিনি প্রথমে গুগল ব্যবহার করে না , কিন্তু প্রবন্ধের মানের, তাই আসছে দর্শক রাখা , হ্যাঁ, বিপণন 99% ভোক্তা দ্বারা সম্পন্ন . যে তার প্রাকৃতিক , তাই আমরা খুব স্বয়ংক্রিয়ভাবে তৈরি হয়েছে যে প্রচেষ্টা তুলনীয় Google নেভিগেশন প্রদর্শিত হবে. এবং আপনার ওয়েবসাইটের ট্রাফিক বহু যাইহোক গুগল পাতায় প্রদর্শিত যদিও আপনি এখনও ক্রমাগত আপনার ওয়েবসাইটের বিষয়বস্তুর মানের সঙ্গে তাল Jasa Pembuatan Website  মিলিয়ে পারবেন. তাই ? আপনি তাই , স্যান্ডবক্স আঘাত ভীতি না হবে এই ভাবে একটি গ্রুপ ভিত্তিক অভিব্যক্তি pengelompokanwebsite মধ্যে আপনার ওয়েবসাইট লাথি কারণ আপনার জন্য একটা সমস্যা হবে না .

0 comments:

Post a Comment